বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

খুলনা মহানগর যুবলীগের সভাপতি পলাশ ও সম্পাদক সুজন

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩

নাইম হাসান।।খুলনা মহানগর যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ শাহাজালাল হোসেন সুজন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নগরীর ইউনাইটেড ক্লাবে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ-গ্রন্থনা ও প্রকাশনা নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ এবং মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।

বক্তব্যের শুরুতে মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করেন সভার সভাপতি শেখ ফজলে শামস। এরপর নগর যুবলীগের নেতাকর্মীদের দিক-নির্দেশনা দিয়ে তিনি বলেন, ‘আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে হবে। এজন্য সংগঠনকে গতিশীল করতে হবে।

এরপর সভাপতি পদে সফিকুর রহমান পলাশের নাম প্রস্তাব করেন মহানগর যুবলীগের কাউন্সিলর আল আমীন উকিল। তার প্রস্তাবে সমর্থন দেন শেখ মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজনের নাম প্রস্তাব করেন মহানগর যুবলীগের কাউন্সিলর কাজী কামাল হোসেন। তার প্রস্তাবে সমর্থন করেন রোজী ইসলাম নদী।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্য কোনও নাম প্রস্তাব না হওয়ায় সফিকুর রহমান পলাশ ও শাহাজালাল হোসেন সুজন নির্বাচিত বলে ঘোষণা দেন সভাপতি। এরপর জেলা যুবলীগের কমিটি গঠনের অধিবেশন শুরু হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park