সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার।।খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ২৭ ডিসেম্বর দুপুরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। উক্ত দিবস উপলক্ষে ব্যাটালিয়ন প্রশিক্ষণ মাঠে প্রীতিভোজ আয়োজন করা হয়। উক্ত প্রীতিভোজে জনাব তালুকদার আব্দুল খালেক,(মেয়র)খুলনা সিটি কর্পোরেশন, ব্রিগেডিয়ার জেনারেল কে এম আজাদ, বিপিএম(সেবা),পিপিএম (সেবা), পিএসসি, রিজিয়ন কমান্ডার, রিজিয়ন সদর দপ্তর, যশোর, কর্নেল মামুনূর রশীদ, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর,খুলনা এবং লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থানীয় সামরিক ও বেসামরিক প্রশাসন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডায়ার সাংবাদিকবৃন্দ এবং খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর সকল কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা, পদবীধারী ও তালিকাভূক্ত সর্বস্তরের সামরিক ও অসামরিক কর্মচারীদের উপস্থিতিতে কেক কাটা হয়।

 

এরপর আগত অতিথিবৃন্দ তাদের সম্মানে আয়োজিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় শরীক হয়ে ব্যাটালিয়ন অধিনায়ক, খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর আমন্ত্রণে প্রীতিভোজে আগত খুলনা জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গকে অভ্যর্থনা জানিয়ে স্বাগত বক্তব্য দেন খুলনা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি।সকলের স্বতঃস্ফুর্ত ও প্রাণবন্ত উপস্থিতিতে খুলনা ব্যাটালিয়ন এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২২ উদযাপনের এই মহতী অনুষ্ঠান সুসম্পন্ন হওয়ায় ব্যাটালিয়ন অধিনায়ক কর্তৃক সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park