সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

খুলনা আড়ংঘাটা থানার ওসির শহিদ দিবসে শিশুদের মাঝে খাতা কলম ও চকলেট বিতরণ

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

ইমরান মোল্লা স্টাফ রিপোর্টার।।খুলনা আড়ংঘাটা থানার মানবিক ওসি “মোঃ ওয়াহিদুজ্জামান” শহিদ দিবসে শিশুদের মাঝে খাতা কলম ও চকলেট বিতরণ করেছেন।তিনি জানান শিশুরা আগামী দিনে এদেশের নেতৃত্ব দেবে, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে,শিশুদের মাঝে দেখা মেলে আমার হারিয়ে যাওয়া শৈশব।একজন পুলিশ কর্মকর্তা হিসাবে নিজের প্রচার বা প্রসারের উদ্দেশে নয়, বরং নিজের মনের গভীরতা থেকে শিশুদের জন্য তার এই প্রয়াস।তিনি বলেন দিনের শত কর্মব্যস্ত সময়ের মধ্যেও কিছু মুহুর্ত আন্দন্দে কাটে যখন ওদের সান্নিধ্যে থাকি।

 

শিশুদের নিয়ে সামান্য পরিসরে ব্যতিক্রমধর্মী এসব আয়োজনে আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামানের যেনো নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে।

তিনি প্রায়শই বিকাল হলে খেলাধুলার পাশাপাশি শিশুদের খাতা কলম ও চকলেট বিতরণ করেন এবং শিশুদের ইচ্ছা-স্বাধীন চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহণকারী ও বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরন করেন।

তিনি শিশুরাদের নিয়ে এমন কর্মকাণ্ড করে আসছেন দীর্ঘদিন ধরে। বিগত দিনের কর্মস্থলেও তার এই কর্মকাণ্ডের ধারাবাহিকতা ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে তিনি জানান।আড়ংঘাটা থানা এলাকায় হয়তোবা তিনি দু’দিনের অতিথি, তবুও শিশুরা মানবিক এই অফিসার ইনচার্জের প্রতি অত্যন্ত আন্তরিক ও বন্ধুপ্রিয়।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন পুলিশকে জনবান্ধব ও জনগনের কাছাকাছি নেওয়ার অঙ্গিকার নিয়ে তিনি ২০২২ সালের ৭ জুন আড়ংঘাটা থানায় ওসি হিসেবে যোগদানের পর থেকে কাজ শুরু করেন।এরপর থেকেই বদলে গেছে খুলনা আড়ংঘাটা থানার সার্বিক পরিবেশ-পরিস্থিতি ও সেবার মান।সহজ, স্বচ্ছ ও জবাবদিহিতামূলক পুলিশী সেবা দানে জনগণকে পুলিশের কর্মকান্ডে অধিকতর সম্পৃক্ত করে সার্বক্ষণিক আইনীসেবায় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

এদিকে খুলনা আড়ংঘাটা থানার সাধারন মানুষ জানান, আড়ংঘাটা থানার ওসি মোঃ ওয়াহিদুজ্জামান যোগদান করার পর থেকে আড়ংঘাটা থানা এলাকায় আইনশৃঙ্খলার ব্যাপক উন্নতি হয়েছে।তার বন্ধুসুলভ আচরণ সাধারণ মানুষকে পুলিশের সেবা পেতে উৎসাহি করছে। তার মত পুলিশ কর্মকর্তা পেয়ে আমরা আনন্দিত।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park