বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

খুলনায় বিএনপির সমাবেশে বাগেরহাট থেকে হাজারও নেতাকর্মীর যোগদান

খুলনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
বাগেরহাট জেলা প্রতিনিধি: শাসক দলের বাঁধা বিপত্তি, মারধর ও পথে পথে চেক-জিজ্ঞাসাবাদ উপেক্ষা করেও
খুলনার সমাবেশে বাগেরহাটের হাজার-হাজার নেতাকর্মী অংশ নিয়েছে।
শনিবার (২২ অক্টোবর) সকাল থেকে বাগেরহাট জেলা বিএনপি, জেলা ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দলসহ বিভিন্ন উপজেলার পক্ষ থেকে মিছিল সহকারে
সমাবেশে অংশগ্রহন করতে দেখা গেছে। খুলনা বিভাগীয় এই গণ সমাবেশে বাগেরহাট জেলা হতে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহন করেছেন বলে জানিয়েছেন জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম।
বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম মুঠোফোনে জানান, সরকারের অত্যাচার থেকে বাঁচতে মানুষ এই গণসমাবেশে অংশ নিয়েছে।শ্রোতের মত মানুষ এসেছে খুলনায়।আমরাও এসেছি বাগেরহাট
থেকে। প্রচন্ড রোদে বেশিরভাগ নেতাকর্মীরা তৃষ্ণার্থ, তাই আমরা অর্ধলক্ষ নেতাকর্মীর জন্য খাবার পানির ব্যবস্থা করেছি। আমাদের স্বেচ্ছাসেবকরা নেতাকর্মীদের কাছে পানি সরবরাহ করছেন।
বাগেরহাট জেলা যুদলের সাধারন সম্পাদক সূজন মোল্লা বলেন, বাগেরহাটের প্রতিটি উপজেলার হাজার হাজার যুব দলের নেতাকর্মীরা সমাবেশে এসেছে। তিনি বলেন, আমরা প্রাণের টানে এসেছি, বাঁধা দিয়ে আর কত জনকে ঘরে রাখা যায়, জাতীয়তাবাদী দলের প্রকৃত সৈনিকরা সমাবেশে এসেছে।সমাবেশ শত ভাগ সফল হয়েছে বলে তিনি জানান।
বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোজাফফর রহমান আলম বলেন, যখন গণজোয়ার আসে তখন আর মানুষকে বাঁধা দিয়ে রাখা যায় না। বৃহস্পতিবার থেকে আমাদের নেতাকর্মীদের বাঁধা দেওয়া হচ্ছিল।এমনকি মারধরও করেছে অনেককে।তারপরও বাগেরহাট থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশে এসেছে। এই সমাবেশই প্রমান করে বিএনপি জনগণের দল, আগামীতে বিএনপিই দেশ শাসন করবে ইনশাআল্লাহ।।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park