সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বটিয়াঘাটায় কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহক সেবা উন্নয়ন বিষয় মতবিনিময় সভা ইবাদত বন্দেগী আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র শবে বরাত পালিত বাংলাদেশের বিচারকাজ পর্যবেক্ষণ করলেন ভারতের প্রধান বিচারপতি গর্ভের সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী, গেজেট মঙ্গলবার পাইকগাছায় ৫০০’গ্রাম গাঁজা সহ আটক-২ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রাপ্তির জন্য নির্বাচিত খুলনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত কুরআন ও দ্বীনি শিক্ষা শিক্ষার্থীদের ধর্মীয় মূল্যবোধের আদর্শ নাগরিক গড়ে তুলবে ; শেখ জুয়েল এমপি নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

খুলনায় বিএনপির ইফতারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

খুলনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

খুলনার কাগজ রিপোর্ট।।জেলা বিএনপির আয়োজিত ইফতার মাহফিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছে। আহতদের খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় খুলনা ক্লাবে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, জেলা যুবদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাদিমুজ্জামান জনি, ডুমুরিয়া থানার যুগ্ম আহবায়ক সোহাগ গোলদার, জিসাস জেলা সাধারণ সম্পদক তৈয়ব উদ্দিন দারা, তেরখাদা থানা যুবদল যুগ্ম আহবায়ক রাজু বিল্লাহ ও কয়রা থানা যুবদলের যুগ্ম আহবায়ক খালিদ বিল্লাহ।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানিয়েছেন, খুলনা ক্লাবে জেলা বিএনপির ইফতার মাহফিলে ইফতারির প্যাকেট বন্টন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগর ছাত্রদল ও জেলা যুবদলের কতিপয় নেতার মধ্যে বাক-বিতন্ডার ঘটনা ঘটে। এসময়ে প্রকাশ্যে নগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি যুবদল নেতাদের দেখে নেবার হুমকি দিয়ে ইফতার না করেই স্থান ত্যাগ করেন। ইফতারের কিছুক্ষণ পরে জনি একা ক্লাবের প্রবেশ মুখে দাড়িয়ে ছিলেন। এসময় ১০ থেকে ১৫ টি মোটরসাইকেল ক্লাবে গেটের মুখে থামিয়ে জনির ওপর আক্রমণ করে। তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তার পেটে আঘাত করে। পরে তাকে ঠেকাতে গিয়ে আরও চারজন আহত হয়। আহতদের চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ইফতার মাহফিলে এরকম ঘটনা ঘটতে পারে, এমন ধারণাই ছিল না। এখনো কোনপক্ষই লিখিত অভিযোগ দাখিল করেননি। তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পীর পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- জেলা বিএনপি’র ইফতার পরবর্তীতে খুলনা ক্লাবের সামনে বহিরাগত সন্ত্রাসীদের হামলায় যুবদলের পাঁচজন নেতা গুরুতর জখম হয়েছেন। এঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারপুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবি জানিয়েছেন খুলনা জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন- জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী ও যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু প্রমুখ।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park