বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :

খুলনার ৩১টি ওয়ার্ডে প্রায় ১২ হাজার মানুষকে শীতবস্ত্র দিয়েছে কেসিসি

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিবেদক।।খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শুধু খুলনাতে নয়, সারাদেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘব করতে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। সরকার অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করেন। সরকারের লক্ষ্যই হচ্ছে ২০৪১ সালের মধ্যে একটি উন্নতসমৃদ্ধ দেশ গড়া।

মেয়র  সোমবার (০৯ জানুয়ারি) বিকেলে নগরীর ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গণে কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্নার সহযোগিতায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 

সিটি মেয়র বলেন, খুলনার ৩১টি ওয়ার্ডে প্রায় ১২ হাজার অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। যারা এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায় তারাই আর্তমানবতার সেবক। তিনি এই শীতে সরকারের পাশাপাশি বিত্তবানদের অসহায় ও দুঃস্থ মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, অ্যাডভোকেট মেমরী সুফিরা রহমান শুনু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিউল্লাহ, সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫ নম্বর ওয়ার্ডের প্রায় দুই হাজার পাঁচশত অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। -তথ্য বিবরণী

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park