বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম :

খুলনার দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩

 

খুলনা ব‍্যুরো।।৮ মার্চ ২০২৩ তারিখ বিকাল ৪ টায় খুলনার দিঘলিয়ার সকল সামাজিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম এর পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা দিঘলিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ আল মামুন এবং শেখ মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে সামাজিক সংগঠন আলোর মিছিলের পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি শেখ তারেক, দিঘলিয়া উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ শাহজাহান মোড়ল, দিঘলিয়া প্রতিবন্ধী ও দুস্থ কল্যাণ সংস্থার সভাপতি রফিকুল ইসলাম, সম্পাদক সোহেল আরমান,পরিচ্ছন্ন দিঘলিয়ার সভাপতি সাজ্জাদ হোসেন, স্বপ্ন তরীর সভাপতি আলী বাকের প্রিন্স, ব্রহ্মগাতী ব্লাড লাইনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, কবি কৃষ্ণচন্দ্র মজুমদার ব্লাড ব্যাংকের সভাপতি প্রসেনজিৎ শিকদার। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মোল্লা মাকসুদুল ইসলাম, আকরাম হোসেন, শেখ মনিরুল ইসলাম, একরামুল হোসেন লিপু।

এরপর সংবর্ধিত বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম তার জ্ঞানগর্ব এবং দিকনির্দেশনামূলক বক্তব্য পেশ করেন। তিনি বলেন, নিজের কাজ ফেলে শুধু সামাজিক কাজে ব্যস্ত থাকলে চলবে না। সামাজিক কাজের পাশাপাশি যারা পড়াশুনায় নিয়োজিত আছেন তাদের ভালোভাবে পড়াশোনা চালিয়ে যেতে হবে এবং নিজেকে স্বাবলম্বী করে গড়ে তুলতে হবে। আর যারা পড়াশোনা করেন না বা পড়াশোনা শেষ করেছেন তারা ব্রহ্মগাতি ব্লাড লাইনের আব্দুল্লাহর মতো সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি ব্যবসা করতে পারেন। বর্ণিত বিদায় সংবর্ধনা সভায় বিদায়ী অতিথি এবং তার পরিবারবর্গ ছাড়াও দিঘলিয়ার সকল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সদস্যবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park