মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল প্রচণ্ড দাবদাহে খুলনায় কেএমপি কমিশনারের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি, জুস ও স্যালাইন বিতরণ খুলনা আড়ংঘাটা বাইপাস আকমলের মোড়ে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার আইজিপি কাপ ক্রিকেটে পুলিশ স্টাফ কলেজ তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন এবং খুলনা রেঞ্জ রানার আপ

খুলনার কয়রায় হরিণের মাংস সহ আটক-২

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩

 

কয়রা খুলনা প্রতিনিধিঃকয়রায় হরিণের মাংস পাচারকালে ২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ১৬ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়।

জানা গেছে, শুক্রবার সকাল ৮ টার দিকে কয়রা থানার অধিনস্থ কাশিয়াবাদ পুলিশ ফঁড়ির ক্যাম্প ইনচার্জ মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলা ৫নং কয়রা গ্রামের দক্ষিনপাড়া কাশির খালধার এলাকা হতে তাদেরকে হরিণের মাংস সহ আটক করে। আটককৃতরা হলেন, কয়রা উপজেলার দেয়াড়া গ্রামের আঃ হালিম শেখের পুত্র রোকনুজ্জামান (২৩) ও ৫নং কয়রা গ্রামের মৃত মেছের গাজীর পুত্র রাজু হুসাইন (৩৫)।

প্রত্যক্ষদর্শিদের সুত্রে জনা যায় আমি একজন মসজিদের ইমাম তিনি বলেন আমার জবান থেকে আমি মিথ্যা কথা বলতে পারব না আমি খাওয়ার জন্য হরিণের মাংস কিনে নিয়ে যাচ্ছিলাম হঠাৎ পথিমধ্যে পুলিশ সদস্যরা আমাকে চেক করে হরিণের মাংস পেলে কোথা থেকে এনেছি জানতে চাইলে আমি সরো জমিনে যে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করি এবং পুলিশ সদস্যরা তাদেরকে আটক করে।

অতএব এ ব্যাপারটা নিয়ে কয়রা থানার দুই একজন সাংবাদিক বিরোধিতার জেরে ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী মোঃ সালাউদ্দিন আহমেদকে ফাঁসানোর চেষ্টা করছে। এ ব্যাপারে ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী সালাউদ্দিনের সাথে কথা বললে তিনি ওপেন চ্যালেঞ্জ করে জানান যদি কেউ সঠিক প্রমাণ দিতে পারে আমি কোন প্রকার হরিণের মাংস বা তার সাথে আমি জড়িত আমি স্বেচ্ছায় ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী থেকে পদত্যাগ করব।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা (বিপিএম) বলেন, এ ব্যাপারে বন্যপ্রানী নিধন আইনে মামলা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park