সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

খুলনার ওয়ার্ড কাউন্সিলরসহ ৬ জন কারাগারে

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

 

এইচ এম সাগর (হিরামন) খুলনা।।খুলনার লবণচরা এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও কর্মচারীকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় খুলনা সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠুসহ ৬ জনকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।সোমবার (২০ ফেব্রুয়ারি) আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে,একই দিন ভোরের দিকে লবণচরা থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে র‌্যাব ও পুলিশ। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, গতকাল রোববার রাতে ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিঠুসহ কয়েকজন স্থানীয় ব্যবসায়ী মনিরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালান। তারা দোকানের কর্মচারীকেও মারধর করেন। এ ঘটনায় ভুক্তভোগী মনির কাউন্সিলর মিঠুসহ সাত জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পরে ভোরের দিকে র‌্যাবের সহায়তায় মিঠু, শামসু ও মজিবরকে গ্রেপ্তার করা হয়। পরে অপর আসামি হারুন,টুটুল ও হযরতকে গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park