সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

খুলনায় র‍্যাবের অভিযানে নিষিদ্ধ পলিথিন জব্দ; তিনটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

 

ক্রাইম রিপোর্টার।।খুলনায় র‌্যাবের অভিযানে নিষিদ্ধ ঘোষিত ৩৮৭৫ কেজি পলিথিন জব্দ করে তিনটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান করেছে র‍্যাব-৬।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান অদ্য ০৬ এপ্রিল ২০২৩ তারিখ ১১.০০ হতে ১৫.০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিবেশ অধিদপ্তর, খুলনার সমন্বয়ে কেএমপি খুলনার সদর থানাধীন খানজাহান আলী হকার্স মার্কেটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করাকালীন নিষিদ্ধ ঘোষিত এবং পরিবেশের জন্য ক্ষতিকর পলিথিন বিক্রয় ও গুদামজাত করার অপরাধে বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আইন ১৯৯৫ এর ৬(খ) ধারা মোতাবেক ১। মোঃ লিমন (৩৮)কে ৩০,০০০/- টাকা, ২। মোঃ রনি(৩৬)কে ১৫,০০০/- টাকা এবং ৩। মোঃ রনি(৩৬)কে ২০,০০০/- টাকাসহ সর্বমোট ৬৫,০০০/- (পয়ষট্টি হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় জব্দকৃত ৩৮৭৫ কেজি পলিথিন উদ্ধার পূর্বক ধংস করা হয়।

অর্থদন্ড প্রাপ্ত ব্যক্তিদের ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানাকৃত অর্থ বিধি মোতাবেক সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park