বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

খুলনায় মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের পর্দা উঠছে মঙ্গলবার

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২

 

কাগজ প্রতিবেদক।।“বিশ্বাস প্রোপার্টিজ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২’’ এর পর্দা উঠছে আগামীকাল মঙ্গলবার। খুলনা জেলা স্টেডিয়ামে এদিন সকালে প্রথম খেলায় মুখোমুখি হবে দৈনিক আজকের তথ্য ও দৈনিক পূর্বাঞ্চল। একইদিনে এবং দুপুরে দ্বিতীয় খেলায় দৈনিক সময়ের খবর ও দৈনিক খুলনা পরস্পরের মুখোমুখি হবে।

লীগ ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নেয়া সর্বোচ্চ পয়েন্টধারী দুই দল আগামী ২০ নভেম্বর একই মাঠে ফাইনালে পরস্পরের মুখোমুখি হবে।

খুলনা প্রেস ক্লাবের আয়োজনে ও বিশ্বাস প্রোপার্টিজের ব্যবস্থাপনায় খুলনায় কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে এবারের এই টুর্নামেন্টে ৪টি দল অংশ নিচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা এবং বিশ্বাস প্রোপার্টিজ এর সিইও মোঃ আজগর বিশ্বাস তারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সার্বিক পরিচালনায় থাকবেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা ও সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল।

 

খুলনা প্রেসক্লাবের স্থায়ী ও অস্থায়ী সদস্য,খুলনায় কর্মরত সকল সাংবাদিক ও ক্রিকেটপ্রেমীদের স্টেডিয়ামে এসে এই খেলা উপভোগের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park