বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :

খুলনায় ব্যানার, ফেস্টুন, প্যানা পোস্টার অপসারণের আহবান আ.লীগের

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক।। নগরী থেকে ব্যানার, ফেস্টুন, প্যানা, পোষ্টার অপসারণের আহবান জানিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, নগরীর বিভিন্ন সড়ক এবং সড়ক দ্বীপে ও লাইট পোষ্টে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নির্বাচনী ব্যানার, ফেস্টুন, প্যানা, পোষ্টার লাগিয়েছে। যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের সামিল।

এছাড়া ইতোমধ্যে নির্বাচন কমিশন আচরণ বিধি বজায় রাখার লক্ষ্যে সকল ধরনের ব্যানার, ফেস্টুন, প্যানা, পোষ্টার অপসারণের জন্য সকলকে নির্দেশনা দিয়েছেন। নেতৃবৃন্দ দলের সকল নেতাকর্মীদের নিজ নিজ দায়িত্বে সকল প্যানা, ব্যানার, ফেস্টুন এবং পোষ্টার অপসারণের জন্য বিশেষ ভাবে আহবান জানিয়েছেন। অন্যথায় এ সকল অপসারণ না করার দায় দায়িত্ব সংশ্লিষ্টদেরই বহন করতে হবে। তার দায়ভার আওয়ামী লীগ গ্রহণ করবে না।

বিবৃতিদাতারা হলেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park