রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

খুলনায় পুলিশের এন্টি টেররিজম ইউনিট ও ইউএনওডিসি’র যৌথ উদ্যোগে কর্মশালা

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩

 

ডেস্ক রিপোর্ট।। কেএমপি’তে বাংলাদেশ পুলিশের বিশেষায়িত সংস্থা এন্টি টেররিজম ইউনিট (ATU) ও United Nations Office on Drugs and crime (UNODC) এর যৌথ উদ্যোগে Initiatives on Countering Terrorism & Violent Extremism through Strengthening of Community and Beat Policing Mechanisms and Strategies in Bangladesh শীর্ষক কর্মশালা আজ সকালে হোটেল সিটি ইন এ অনুষ্ঠিত হয়।

 

কর্মশালায় খুলনা বিভাগের কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রমে সন্ত্রাসবাদ ও সহিংস চরমপন্থা প্রতিরোধে বিদ্যমান চ্যালেঞ্জ ও ভবিষ্যত কর্মকৌশল নির্ধারণের জন্য এবং সন্ত্রাসবাদ ও সহিংস চরমপন্থা মোকাবিলায় তৃণমূল পর্যায়ে বিট পুলিশ ও কমিউনিটি পুলিশের ভূমিকা কীভাবে আরও শক্তিশালী ও জোরদার করা যায় এবিষয়ক কর্মকৌশল নির্ধারণের বিষয়ে আলোচনা করা হয়।

 

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এন্টি টেররিজম ইউনিট) এস এম রুহুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা; রেঞ্জ ডিআইজি, খুলনা মঈনুল হক, বিপিএম-বার, পিপিএম; অতিরিক্ত ডিআইজি (ডেপুটি কম্যান্ডান্ট) পিটিসি খুলনা হাবিবুর রহমান খান; অতিরিক্ত ডিআইজি (এটিইউ-বরিশাল বিভাগ) নাসিমা আক্তার; অতিরিক্ত ডিআইজি (এটিইউ খুলনা বিভাগ) মোঃ মনিরুজ্জামান, পিপিএম; পুলিশ সুপার (খুলনা) মাহবুব হাসান, বিপিএম; পুলিশ সুপার (ট্রেনিং) এন্টি টেররিজম ইউনিট মোছাঃ শিরিন আক্তার জাহান; অফিসার ইনচার্জ (ইউএনওডিসি) বাংলাদেশ শাহ মোহাম্মদ নাহিয়ান এবং ন্যাশনাল কনসালটেন্ট (ইউএনওডিসি) প্রফেসর ড. এএসএম আলী আশরাফ।

আরও উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান, বিপিএম প্রমূখ।

 

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park