বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছায় বাল্য বিবাহ বন্ধ সহ অর্থ দন্ড প্রদান করেন-ইউএনও মাহেরা নাজনীন খুলনার গাইকুরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার রামপালে উপজেলা নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা পূত্র পাচারের অভিযেগে এক নারীর বিরুদ্ধে আড়ংঘাটা থানায় অভিযোগ দিঘলিয়া উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব; নাব্যতা সঙ্কটের শংকা পাইকগাছায় ১ম ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন খুলনায় পহেলা বৈশাখ উদযাপন বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি মুক্তিপণ পেয়ে জাহাজ ছাড়ে জলদস্যুরা, নাবিকরা সুস্থ : মালিক পক্ষ

খুলনায় নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে মোবাইল কোর্ট

খুলনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

কাগজ ডেস্ক।।খুলনায় নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে নগরীর বড় বাজারে আজ (সোমবার) দুপুরে বাজার তদারকিসহ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এসময় চাল, ডাল, আটা, ময়দা, তেল, চিনি, মসলা জাতীয় পণ্য, ফলের দোকান এবং বীজ বিক্রয় কেন্দ্রগুলোয় খুলনা জেলা প্রশাসন এবং কৃষি বিপণন দপ্তরের সমন্বয়ে অভিযান পরিচলনা করা হয়।

অভিযানকালে ব্যবসায়িক লাইসেন্স না থাকা, মূল্য তালিকা দৃশ্যমান স্থানে প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ পণ্য ও বীজ বিক্রি, সংরক্ষণ ও প্রদর্শনের অভিযোগে মোবাইল কোর্টের মাধ্যমে চারটি প্রতিষ্ঠানকে চার হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে খুলনা জেলা প্রশাসনের সহকারী কমিশনার বিবি করিমুন্নেসা, জেলা সিনিয়ন কৃষি বিপণন কর্মকর্তা শাহরিয়ার আকুঞ্জীসহ সংশ্লিষ্ট কর্মকর্তার উপস্থিত ছিলেন। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে কৃষি বিপণন দপ্তরের পক্ষ থেকে জানানো হয় ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park