রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

খুলনায় আ.লীগ নেতা আনছার হত্যা, ইউপি চেয়ারম্যানসহ ১৬ জন কারাগারে

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

 

ক্রাইম রিপোর্টার।।খুলনায় আওয়ামী লীগ নেতা ও অবসরপ্রাপ্ত সেনাসদস্য আনছার শেখ হত্যা মামলায় বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী সাহাগীর হোসেন পাভেলসহ ১৬ জনের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) খুলনা মুখ্য মহানগর হাকিম মমিনুন নেসা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জামিন বাতিল হওয়া আসামিরা হলেন- বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী সাহাগীর হোসেন পাভেল, পারভেজ মিনা, পলাশ মিনা, রাসেল গাজী, মঞ্জু গাজী, কাইফ গাজী, জনি শেখ, আজিজুল শেখ, বাপ্পি শেখ, শিমুল গাজী, আসাদ মোল্লা, আজিবর শেখ, আন্দু গাজী, বিল্লাল চৌধুরী, আজিজুল চৌধুরী ও সাগর মোল্লা।

আদালত সূত্রে জানা যায়, আনছার শেখ হত্যা মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জামিনে ছিলেন। আজ তাদের সেই জামিনের মেয়াদ শেষ হওয়ায় তারা জামিনের জন্য উপস্থিত হলে আদালত নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

এর আগে গত ২৪ মার্চ খানজাহান আলী থানার শিরোমণি লিন্ডা ক্লিনিকের পার্শ্ববর্তী মসজিদুল আকসা জামে মসজিদ থেকে জুমার নামাজ শেষে বাসায় ফিরছিলেন দিঘলিয়ার বারাকপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা আনছার শেখ। লিন্ডা ক্লিনিকের সামনে পৌঁছালে দুর্বৃত্তের গুলিতে তিনি নিহত হন। প্রকাশ্য দিবালোকে হত্যাকাণ্ডটি সংঘটিত হওয়ায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আনছার শেখের মৃত্যুর একদিন পর তার ছেলে তানভীর শেখ বারাকপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও দিঘলিয়া উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গাজী সাহাগীর হোসেন পাভেলকে প্রধান আসামি করে ২৩ জনকে এজাহারভুক্ত এবং অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে খানজাহান আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park