রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

কেসিসি নির্বাচন : ডন ও টোনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩

 

ডেস্ক রিপোর্ট।।খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে দুটি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইজন আওয়ামী লীগ নেতা কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। তারা হলেন, নগরীর ১৩নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন এস এম খুরশিদ আহম্মেদ টোনা ও ২৪ নং ওয়ার্ডে জেড এ মাহমুদ ডন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, এ দুটি ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ২ জনকে শুক্রবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

১৬ মে ১৩নং ওয়ার্ডে একজনমাত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। আর ঋণখেলাপীর কারণে ২৪নং ওয়ার্ডের প্রার্থী মো. শমসের আলী মিন্টুর মনোনয়নপত্র বাতিল করা হয়। আপিলেও তার মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রয়েছে।

২৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বিএনপি নেতা মিন্টু উচ্চ আদালতে আপিল করার ঘোষণা দিয়েছেন। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা বলেন, যদি উচ্চ আদালত কোনো নির্দেশনা দেয়, তাহলে সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

প্রসঙ্গত, ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর টোনা ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। আর ২৪নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ডন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park