সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৩ জন গ্রেফতার!

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার।।গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। কেএমপির সদর দপ্তর থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়।

আটককৃতরা হলো ১) মোঃ আরিফুজ্জামান বিপ্লব (৩৬), পিতা-মৃত: আসাদুজ্জামান ২) মোঃ সাজ্জাদ হোসেন রকি(২২), পিতা-মৃত: বেল্লাল হোসেন ৩) সজিব রায়হান শোভন(২৫), পিতা-রফিকুল ইসলাম।

এদেরকে মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ২০০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৩ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park