সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রূপসায় বিদ্যুৎ স্পষ্টে একজনের মৃত্যু খালিশপুর থানা পুলিশের অভিযানে ১ টি ল্যাপটপ ও ক্যামেরা সহ চোর চক্রের সদস্য গ্রেফতার খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী বাড়লো এলপিজির দাম অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী খুলনায় ভূমিদস্যু ও চাঁদাবাজের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় মিথ্যা মানববন্ধন ও গায়েবী মামলার হুমকি রামপালে পুলিশের অভিযানে নারী মাদক কারবারি আটক খুলনার পাইকগাছায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত বাগেরহাটের রামপালে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন খেলা ধুলা শিক্ষার্থীদের মন ও শরীর দুটোই ভালো রাখে-ভূমিমন্ত্রী

কুষ্টিয়ায় কাঁচা মরিচ ৬০০ টাকা কেজি ধরে বিক্রি হচ্ছে

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩

 

কুষ্টিয়া প্রতিনিধি।।কুষ্টিয়ার খোকসায় ঈদের দিন প্রতি কেজি কাঁচামরিচ বিক্রি হয়েছিল ২০০ টাকা। ঈদের পরের দিন (শুক্রবার) খুচরা বাজারে প্রতিকেজি কাঁচামরিচ বিক্রি হচ্ছে ৬০০ টাকা করে।

সরেজমিনে দেখা গেছে, বৃহস্পতিবার উপজেলা সদরে খুচরা বাজারে প্রতিকেজি কাঁচামরিচ ২০০ থেকে ২২০ টাকা দরে বিক্রি হয়।শুক্রবার তা বিক্রি হচ্ছে ৬০০ টাকা করে।

ক্রেতা রোকেয়া খাতুন বলেন, ঈদের দিন ২০০ টাকা করে কাঁচামরিচ কিনেছিলাম।আজ তা ৬০০ টাকা করে বিক্রি হচ্ছে।এত দামে মরিচ কিনে মেসের লোকদের কি বলব?

খুচরা ব্যবসায়ী উৎপল সাহা জানান, ঈদের দিন ২০০ টাকা করে মরিচ বিক্রি করেছিলাম।আজ সকালে ৫২০ টাকা কেজি কিনেছি।এখন ৬০০-৬৫০ টাকা করে বিক্রি করতে হচ্ছে।যেমন কেনা, তেমন বিক্রি।

কাঁচামালের আড়তদার আব্দুর রাজ্জাক বলেন, খরার কারণে মরিচের উৎপাদন কম হয়েছে। ঈদের জন্য মোকাম থেকে মরিচ আসেনি। ছেলেকে কাঁচামরিচ কিনতে ফরিদপুর পাঠিয়েছিলাম। সেখান থেকে এক বস্তা কিনে এনেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস মোবাইল ফোনে বলেন, পত্রিকায় কাঁচামরিচের বিভিন্ন দাম দেখছি। খোঁজ নেওয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park