সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বটিয়াঘাটায় কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহক সেবা উন্নয়ন বিষয় মতবিনিময় সভা ইবাদত বন্দেগী আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র শবে বরাত পালিত বাংলাদেশের বিচারকাজ পর্যবেক্ষণ করলেন ভারতের প্রধান বিচারপতি গর্ভের সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী, গেজেট মঙ্গলবার পাইকগাছায় ৫০০’গ্রাম গাঁজা সহ আটক-২ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রাপ্তির জন্য নির্বাচিত খুলনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত কুরআন ও দ্বীনি শিক্ষা শিক্ষার্থীদের ধর্মীয় মূল্যবোধের আদর্শ নাগরিক গড়ে তুলবে ; শেখ জুয়েল এমপি নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

এয়ার অ্যাম্বুলেন্সে খাদ্যমন্ত্রীকে ঢাকায় আনা হচ্ছে

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক।।পিত্তথলিতে প্রদাহ জনিত কারণে কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। তবে আজ (০৫ মার্চ) সকালে আরও বেশি অসুস্থ বোধ করায় তাকে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান সাধন চন্দ্র মজুমদার। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন।

শুক্রবার (০৩ মার্চ) পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারিরিক অসুস্থতা অনুভব করেন মন্ত্রী। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা নিরীক্ষা করান। পরীক্ষায় দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলীতে সামান্য ইনফেকশন রয়েছে।
এ কারণে জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকা না গিয়ে স্কয়ার হাসপাতালের প্রখ্যাত চিকিৎসক ডা. প্রফেসর সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।
৬ তারিখ মরহুম আব্দুল জলিল সাহেবের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় অংশ নিতে ঢাকায় না এসে নওগাঁয় কালক্ষেপণ করতে থাকেন। এতে তার প্রদাহের মাত্রা বেড়ে যায়।
পিআরও কামাল হোসেন বলেন, মন্ত্রীর শরীরিক খুব জটিলতা নেই। তবে ডাক্তারের পরামর্শে আরও উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হচ্ছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নেবেন।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park