রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কের ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শনে আইজিপি

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩

 

ইঞ্জিনিয়ার ওয়াহিদ মুরাদ।।ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে গতকাল ২৪ জুন শনিবার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শনে যান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

এ সময় সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, ডিআইজি, ঢাকা রেঞ্জ ও গাজীপুর জেলার পুলিশ সুপার, কাজী শফিকুল আলম, বিপিএম আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানান।

আইজিপি গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রায় ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন করেন এবং পরবর্তীতে তিনি সাংবাদিকবৃন্দের সাথে প্রেস ব্রিফিং করেন।

আইজিপি বলেন, ঈদে ঘরমুখী মানুষের ঈদযাত্রা নির্বিঘ্ন করার লক্ষ্যে যাত্রীদের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বাংলাদেশ পুলিশের সকল ইউনিট একযোগে যাত্রীদের নিরাপত্তায় দায়িত্ব পালন করছে। দেশের বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ পয়েন্টে কন্ট্রোল রুম ও সাব কন্ট্রোল রুম স্থাপন করে নিরাপত্তা ব্যবস্থা মনিটরিং করা হচ্ছে যাতে যাত্রী সাধারণ নিরাপদে তাদের নিজ নিজ গন্তব্যে পৌঁছাতে পারেন। তিনি যাত্রী সাধারণের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, যাত্রাপথে সহযাত্রীদের দেওয়া কোন খাবার বা পানীয় গ্রহণ থেকে বিরত থাকবেন, কারণ এতে অজ্ঞান পার্টি, মলম পার্টির খপ্পরে পড়ার আশঙ্কা রয়েছে। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। তিনি সতর্কভাবে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি অনুরোধ জানান।
এ সময় শাহাবুদ্দিন খান বিপিএম (বার), অতিরিক্ত আইজিপি, হাইওয়ে পুলিশ, মো. হায়দার আলী খান, ডিআইজি (অপারেশন্স মিডিয়া অ্যান্ড প্লানিং), পুলিশ হেডকোয়ার্টার্স, সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, ডিআইজি, ঢাকা রেঞ্জসহ পুলিশ হেডকোয়ার্টার্স ও ঢাকা রেঞ্জ অফিস, হাইওয়ে পুলিশ এবং গাজীপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park