রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

ইসলামী ছাত্র আন্দোলন খুলনা মহানগরের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

খুলনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার।।মুহাম্মাদ মঈন উদ্দীনকে সভাপতি ও মাহাদী হাসান মুন্নাকে সাধারণ সম্পাদক ক‌রে ইসলামী ছাত্র আন্দোলন খুলনা মহানগরের পূর্ণঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকেল ৩ টায় নগরীর পাওয়ার হাইজ আইএবি মিলানায়তনে অনুষ্ঠিত এক অধিবেশনে এ কমিটি ঘোষণা করা হয়। পরে কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করানো হয়।

ক‌মি‌টির অন্যান্যরা হলেন সহ সভাপতি মুহা. আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক- মোস্তফা আল গালিব, প্রশিক্ষণ সম্পাদক- বনি আমিন, দাওয়াহ সম্পাদক- আঃ রহমান, তথ্য- গবেষণা ও প্রচার সম্পাদক- হাসিবুর রহমান, প্রকাশনা ও দফতর সম্পাদক- আবুল কাসেম, অর্থ ও কল্যাণ সম্পাদক – হাবিবুল্লাহ মিসবাহ, বিশ্ববিদ্যালয় সম্পাদক – আলম গাজী, কওমি মাদরাসা সম্পাদক- আঃ রহমান, আলিয়া মাদরাসা সম্পাদক- শাকিল খলিফা, স্কুল ও কলেজ সম্পাদক- আতিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক- জুবায়ের হোসেন, কার্যনির্বাহী সদস্য- ইউসুফ গাজী ।

নব গঠিত ২০২৩ সেশনের শূরার সদস্যরা হলেন মুহা. আলামিন, মুহা. আব্দুল্লাহ আল মামুন, মুহা. উসামা আবরার, সিরাজুল ইসলাম, মুহা. উসমান, মুহা. রাকিবুল ইসলাম, মুহা. নুরুজ্জামান, মুহা. আনোয়ার হোসেন, মুহা. মোস্তফা প্রিন্স, মুহা. সাব্বির আহমাদ, মুহা. নাঈম, মুহা. আমিনুল ইসলাম, মুহা. হানযালা, মুহা. হাবিবুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মুফতী মাহবুবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ প্রশিক্ষণ সম্পাদক এইচ এম খালিদ সাইফুল্লাহ।

উল্লেখ্য, ১৬ ডিসেম্বর নগর ও জেলা সম্মেলনে নগর কমিটি বিলুপ্ত করা হয় এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুনতাছির আহমাদ ২০২৩ সেশনের সভাপতি- মুহাম্মাদ মঈন উদ্দীন , সহ সভাপতি- মুহা. আব্দুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক- মাহাদী হাসান মুন্নার নাম ঘোষণা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park