বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাইকগাছার গদাইপুর ইউ’পিতে ১৫৪৭টি পরিবারের মাঝে টিসিবি পন্য বিতরণ খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটের রামপালে ইছালে ছওয়াব মাহফিলের রান্না করা মাংশ বিক্রি করায় এলাকায় তীব্র ক্ষোভ পুলিশ ও র‍্যাব এর যৌথ অভিযানে উদ্ধার হলো মহাসিন স্কুলের প্রধান শিক্ষকের পূত্র শাফিন বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড আজ কেসিসির সাবেক কাউন্সিলর পিন্টুর বাসভবনে হামলার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে পানি সংরক্ষণের জলাধার বিতরণ খুলনার দিঘলিয়া উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র জমা ছোট পর্দার অভিনেতা রুমির ইন্তেকাল

ইঞ্জিনভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ

খুলনার কাগজ
  • আপডেট সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

স্পেশাল করেসপন্ডেন্ট।।বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১ কেজি ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

শনিবার (২৬ নভেম্বর) রাত ১০টার দিকে বেনাপোল আমড়াখালি বিজিবি চেকপোস্ট থেকে এই স্বর্ণের বার উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী খুলনার কাগজকে জানান, যশোর-বেনাপোল সড়কের আমড়াখালী কাগজপুকুর এলাকায় চলাচলকারী একটি ইঞ্জিনভ্যান চালকের গতিরোধ করতে গেলে চালক ভ্যান ফেলে পালিয়ে যায়। পরে ইঞ্জিনভ্যানটি ক্যাম্পে নিয়ে যাত্রী বসার স্থানের নাট খুলে তার মধ্যে তল্লাশি করে ৯টি স্বর্ণের পার পাওয়া যায়।যার ওজন এক কেজি। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য সাড়ে ৯৩ লাখ টাকা। খোজ নিয়ে জানা গেছে পালিয়ে যাওয়া ভ্যান চালক শার্শা উপজেলার বাগআচড়া সাতমাইল এলাকার মহর আলীর ছেলে মিলন হোসেন (৩৫)।

তিনি আরও জানান, মিলনকে ধরার জন্য বিশেষ টহল দল অভিযান চালাচ্ছে। উদ্ধারকৃত স্বর্ণের বারগুলো আজ রবিবার (২৭ নভেম্বর) শার্শা থানায় হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park