শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
খুলনায় পাঁচ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসবের উদ্বোধন স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পাশাপাশি শায়িত হলেন মোবারক কে কোন মন্ত্রণালয় পেলেন নতুন প্রতিমন্ত্রীরা ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল যে কোন ধর্মীয় উৎসব সকলের মাঝে সম্প্রীতি বন্ধনের সৃষ্টি করে : ভূমিমন্ত্রী বাগেরহাটের রামপালে সাংবাদিক তুহিনের ব্যাবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরি পাইকগাছায় জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থ সহ জুয়াড়ি আটক-৮ বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নারী-শিশুসহ এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ জন খুলনার বইমেলায় পৌনে ৫ কোটি টাকার বই বিক্রি কাচ্চি ভাই’‌তে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট

ইউপি চেয়ারম্যান জাকির গাজী হত্যা মামলার আসামি শামীম গ্রেপ্তার

খুলনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

খুলনার চাঞ্চল্যকর বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির গাজী হত্যা মামলার আসামি শামীম শেখকে ফুলতলা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে র‍্যাব-৬ এর মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

র‌্যাব ৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এবং নির্বাচন পরবর্তী সময়ে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন ও আনসার শেখের দির্ঘদিন বিরোধ চলে আসছে।

১২ জুন সন্ধ্যায় চেয়ারম্যান জাকির মোটরসাইকেল যোগে দিঘলিয়া উপজেলার বোয়ালিয়ারচর গ্রামে মাছের ঘের দেখে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বোয়ালিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে পূর্ব থেকে ওত পেতে থাকা আসামিরা তাকে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় চেয়ারম্যান গাজী জাকির হোসেন মৃত্যু বরন করেন। এ ব্যাপারে চেয়ারম্যানের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকে র‌্যাব ৬ আসামিদের গ্রেপ্তারে আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে ও অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে আসামি শামিম শেখকে ফুলতলা উপজেলার গাড়াখোলা এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park