সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বটিয়াঘাটায় কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহক সেবা উন্নয়ন বিষয় মতবিনিময় সভা ইবাদত বন্দেগী আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র শবে বরাত পালিত বাংলাদেশের বিচারকাজ পর্যবেক্ষণ করলেন ভারতের প্রধান বিচারপতি গর্ভের সন্তানের লিঙ্গ পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী, গেজেট মঙ্গলবার পাইকগাছায় ৫০০’গ্রাম গাঁজা সহ আটক-২ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) প্রাপ্তির জন্য নির্বাচিত খুলনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে চারটি দোকান ভস্মীভূত কুরআন ও দ্বীনি শিক্ষা শিক্ষার্থীদের ধর্মীয় মূল্যবোধের আদর্শ নাগরিক গড়ে তুলবে ; শেখ জুয়েল এমপি নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত

আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী শাশুড়িসহ চারজনের বিরুদ্ধে মামলা

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২

 

যশোর প্রতিনিধি// যশোরের অভয়নগর উপজেলার বেঙ্গলগেট এলাকার গৃহবধূ নির্জনা বেগমকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী শাশুড়িসহ চারজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার অভয়নগরের কোটা গ্রামের আনোয়ার গাজী নির্জনা বেগমের পিতা আনোয়ার গাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

 

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগ তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী কাজী ফরিদুল ইসলাম।

 

আসামিরা হলেন, উপজেলার নওয়াপাড়ার বেঙ্গলগেট এলাকার শাহাদত গাজী সুমন ও তার মা রিনা বেগম, বোন সুমা বেগম এবং ভগ্নিপতি রমজান।

 

মামলার অভিযোগে জানা গেছে, নির্জনার বিয়ের পর থেকে আসামিরা যৌতুকের দাবিতে শারীরিক ও মানুসিক নির্যাতন শুরু করে।মেয়ের সংসারের কথা চিন্তা করে আসামিদের ৫০ হাজার টাকা যৌতুক দেয়। পরবর্তীতের আসামিরা আবারও এক লাখ টাকা যৌতুক দাবি করে নির্জনার কাছে।গত ১৭ জুলাই নির্জনাকে ১৫ মাসের শিশু সন্তানসহ পিতার বাড়ি তাড়িয়ে দেয় আসামিরা। যৌতুকের টাকা দিতে না পারায় নির্জনাকে গলায় দড়ি অথবা কীটনাশক পানে আত্মহত্যা করতে বলে।

 

আসামিদের অত্যাচারে অতিষ্ট হয়ে নির্জনা ২০ জুলাই কীটনাশক পান করে। প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্জনা ২০ জুলাই মারা যায়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park