রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

আড়ংঘাটায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার কে এল সরকারে ফ্যাক্টরী পরিদর্শন এবং ওপেন হাউজ-ডে সভায় যোগদান

খুলনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

ইমরান মোল্লা স্টাফ রিপোর্টার।।আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৬ এর পুলিশ সুপার (খুলনা) কানাই লাল সরকার খুলনা মহানগরীর আড়ংঘাটা থানাধীন ‘ইশানা নন ওভেন ফেব্রিক্স ইন্ডাস্ট্রিজ লিঃ’ পরিদর্শন এবং ওপেন হাউজ ডে সভায় যোগদান করেন।

এ সময় পুলিশ সুপার কারখানা কর্তৃপক্ষের সাথে মতবিনিময় করেন। তিনি শিল্প কারখানার মালিক ও শ্রমিকদের সাথে কারখানার নিরাপত্তা ব্যবস্থাসহ কারখানা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।তিনি বাংলাদেশ সরকারের পাশে থেকে প্রবৃদ্ধি অর্জনে সহায়তা করতে সকলকে অনুরোধ জানান।অহেতুক কোন প্রকার অসন্তোষে জড়িয়ে শিল্প কারখানার ক্ষতি সাধন হতে বিরত থাকতে সংশ্লিষ্ট সবাইকে পরামর্শ দেন।তিনি কারখানা কর্তৃপক্ষকে যথাসময়ে শ্রমিকদের বেতন-ভাতা সহ যাবতীয় সুযোগ-সুবিধা প্রদান করার অনুরোধ জানান।

এছাড়াও শ্রমিকদেরকে স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করার নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আরো বলেন শিল্প প্রতিষ্ঠানের যে কোন সমস্যা সমাধানে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা সর্বদা প্রস্তুত আছে মর্মে আশ্বস্ত করেন।

পরিশেষে, তিনি কারখানার নিরাপত্তা বিধানকল্পে অগ্নিনির্বাপক যন্ত্রসমূহ ও সিসি ক্যামেরাগুলোর অবস্থান এবং শ্রমিকদের কর্মপরিবেশ পর্যবেক্ষণ করেন।

পরিদর্শনকালে ফ্যাক্টরীর ডিররেক্টর সরজিত রায় পল্লব, জেনারেল ম্যানেজার এস কে এমদাদুল ইসলাম এবং পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ খায়রুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park