রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

অভয়নগরে ট্রাকের সাথে সংঘর্ষে আহত মোটর সাইকেল চালকের মৃত্যু

খুলনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

অভয়নগর প্রতিনিধি।।যশোরের অভয়নগরে ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত মোটর সাইকেল চালক মারা গেছেন। বুধবার সকালে ঢাকার নিউ লাইফ প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ওই ব্যক্তির নাম মোঃ মাসুদ রানা সোহেল (৩৬)।

তিনি উপজেলার গুয়াখোলা গ্রামের আঃ সামাদের ছেলে। অভয়নগর-নওয়াপাড়া হ্যাান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও মোশারফ এন্ড ব্রাদার্স এর ঘাট সরদার ছিলেন তিনি।গত ২৬ অক্টোবর উপজেলার পীরবাড়ি এলাকায় যশোর-খুলনা মহাসড়কে ট্রাকের সাথে মোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি মারাত্মক আহতহন।

অভয়নগর-নওয়াপাড়া হ্যাান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফালগুন মন্ডল জানান, গত ২৬ অক্টোবর দুপুর ১১ টার দিকে যশোরগামী একটি ট্রাক উপজেলার পীরবাড়ি এলাকা অতিক্রম করার সময় মাসুদ রানা সোহেল মোটরসাইকেল চালিয়ে যশোর-খুলনা মহাসড়কে খুলনার দিকে যাবার সময় ট্রাকটি মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় এরপর তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানা হয়। চিকিৎসকের পরামর্শে এরপর তাকে ঢাকায় নিয়ে প্রথমে স্কয়ার হাসপাতালে ও পরে নিউ লাইফ প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। গত ১২ দিন চিকিৎসারত অবস্থায় আজ বুধবারে তিনি সেখানে মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিদ্দিকুর রহমান বলেন, এ ধরনের এক্সিডেন্টের কোনো খবর আমাদের জানা নেই। কেউ কোনো অভিযোগ করেনি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Khulnar Kagoj
ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট Shakil IT Park